Menu

Saturday, December 14, 2019

Devil Boss - ১ম পর্ব ( হিয়া চৌধুরি)

শপিংমলে...........................

---এই কুত্তি কই তুই তোর জন্য সেই কখন থেকে অপেক্ষা করছি তুই কি আসবি.?

---হুম এই তো আর ২ মিনিট।

---এই শোন তোর জন্য যদি আমার অফিস মিস হয় না তোর ১২ টা বাজাবো আমি দেখে নিস।😡😡😡😡😡😡😡

---সরি রে দোস্ত। এই তো এসে গেছি।

ফোন কেটে দেয় আর তানহা। নিশিতা দৌড়ে তানহার কাছে আসে।

---সরি দোস্ত ভুল হয়ে গেছে আসলে ঘুম থেকে একটু দেরিতে উঠছি তো তাই ক্ষমা করে দে এমন ভুল আর করবো না।😥😥😥😥😥😥😥😥

--- হুম হইছে আর এতো ক্ষমা চাওয়া লাগবে না।😒😒😒😒😒😒😒😒😒😒😖😒😒😒😒

--- আচ্ছা ঠিক আছে চল এবার শপিং করে নেই।

--- হুম চল।

তানহা আর নিশিতা শপিং করা শেষ করে কথা বলতে বলতে শপিংমল থেকে বেরিয়ে যাচ্ছিলো এমন সময় তানহার সাথে কারো ধাক্কা লাগে। তানহা তো প্রচুর রেগে যায়। তানহা সামনে তাকিয়ে দেখে একটা ছেলে।

--- এই যে মি. চোখ কি বাসার আলমারিতে রেখে এসেছেন।?😡😡😡😡😡😡😡😡😡😡😡

--- চোখ কি আলমারিতে রাখার জিনিস নাকি যে আলমারিতে রেখে আসবো?

--- তাহলে এভাবে কানার মতো হাটছেন কেন? দেখে শুনে চলতে পারেন না?

--- কি বললেন আমি কানা?😡😡😡😡😡😡

--- জ্বী হ্যাঁ আপনি একটা কানা শুধু কানা না আস্তো একটা দিন কানা দেখে শুনে চলতে পারেন না?

--- আপনাকে তো আমি............😡😡😡😡😡

--- এইইইই তানহা থাম থাম প্লিজ ঝগড়া করিস না।

--- কি বললি আমি ঝগড়া করি?😡😡😡😡

--- হুম আপনি তো আস্তো একটা ঝগড়াটে মেয়ে।😠😠😠😠😠😠😠😠😠😠😠😠😠😠😠

--- সয়তান তোকে আজকে আমি আলুর ভর্তা বানাবো।(তানহা)

--- এই আপনি তুই তোকারি করছেন কেন?😡😡

--- ১০০ বার করবো তাতে তোর কি বেটা বজ্জাতের হাড্ডি😡😡😡😡😡😡😡

--- 😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡

নিশিতা ওদের ঝগড়া থামাতে না পেরে বলে

--- এই তানহা তোর অফিসের দেরি হয়ে যাচ্ছে কিন্তুু এই দেখ ১০ টা ১৫ বাজে।

--- কি বলিস হায় হায় আজকে তো তাহলে নতুন এমডির বকা খেতে হবে।😭😭😭😭😭😭😭

(তানহা কে আর পায় কে দেয় একটা দৌড়। নিশিতা আর ছেলেটি তানহার এমন দৌড় দেখে অবাক)

--- প্লিজ ভাইয়া সরি ওর হয়ে আমি আপনার কাছে ক্ষমা চাচ্ছি।

--- হুম ঠিক আছে তবে আপনার ফ্রেন্ড কে সামলে রাখবেন। মাইন্ড ইট।

--- ওকে ভাইয়া।

--- (ছেলেটা চলে যায়)🚶🚶🚶🚶🚶🚶🚶🚶

«(((গল্পের নায়কের নাম তিশান চৌধুরী আর নায়িকার নাম তানহা তাবাসসুম (অনেক রাগি) একটা মেয়ে না জানি তিশানের জীবন টা কি করে ছাড়ে।)))»

অফিসে পৌঁছে..............

--- এই তানহা আজকে এতো দেরি করে আসলি কেন নতুন এমডি কিন্তুু তোর উপর খুব রেগে আছে তাড়াতাড়ি স্যারের কেবিনে যা।(আনিকা। তানহার কাজিন)

--- এইরে সেরেছে ইয়া আল্লাহ তোমার এই অধম বান্দা টাকে আজকের মতো বাঁচিয়ে দাও। "আমিন"

---  May I come in sir?

--- Yes come in.

তানহা কেবিনে ঢুকে নতুন এমডি কে দেখে অবাক আর নতুন এমডি ও তানহা কে দেখে অনেক রেগে যায়।😡😡😡😡😡😡😡😡😡😡😡

#To_be_continue





প্রিয় পাঠক বন্ধুরা , আমি হিয়া চোধুরি। একজন লেখিকা। জানিনা কেমন লিখি আমি। তবে আশা করি আমার লেখা গল্প , উপন্যাস পড়লে আশাহত হবেন না৷ আমার লেখা নিয়ে আপনার মতামত থাকলে কমেন্ট বক্সে জানান।
আপনি চাইলে ফেসবুকে আমার সাথে যুক্ত হতে পারেন !
Hiya Chowdhury - eGolpoBD
Hiya Chowdhury
Share This

Previous Post
Next Post
Hiya Chowdhury

Written by

মহান অাল্লাহ তায়ালা বলেছেন,,,,,,,, ~~আমি তোমাদের কে জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি...♥ ~~সূরা: নাবা,,,,আয়াত ৮~~🌼💞

Related Posts

0 comments: