Menu

Saturday, December 14, 2019

Devil Boss - ২য় পর্ব ( হিয়া চৌধুরি)

তানহা কেবিনে ঢুকে নতুন এমডি কে দেখে অবাক আর নতুন এমডি ও তানহা কে দেখে প্রচুর রেগে যায়।😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡

--- আ.আ.আ.আপ.আপনি এ.এখা.এখান.এখানে?

--- হুম আমি তো আপনি ই তাহলে তানহা তাবাসসুম ওরফে আমার পিএ ও না পিএ বললে ভুল হবে ঝগড়াটে পিএ।😡😡😡😡😡😡😡

--- দেখুন স্যার আমি কিন্তুু ঝগড়াটে না। আমার মতো শান্ত শিষ্ঠ একটা মেয়ে কে আপনি ঝগড়াটে বলেন আল্লাহ আপনাকে পাপ দিবে কিন্তুু।(কান্না করার ভান করে)

--- এই ঝগড়াটে মেয়ে ন্যাকামি বন্ধ করো আর শাস্তির জন্য তৈরি হও।

--- ক.ক.কিসের শা.শাস্তি স্যার??😥😥😥😥😥(এই ভয় টাই পাচ্ছিলো তানহা)

-- ১| আজকে তুমি নতুন এমডি মানে আমি আসবো জেনে ও লেট করে অফিসে আসছো আর ২| আমাকে তুই তোকারি করেছো।

--- সরি স্যার আসলে আমি বুঝতে পারিনি আংকেলের সেই বজ্জাত ছেলেটি আপনি।😭😭

--- তুমি আবার আমাকে বজ্জাত বললা😡😡😡 তোমাকে শাস্তি পেতেই হবে।

--- সরি স্যার মুখ ফসকে বেরিয়ে গেছে এমন ভুল আর হবে না।😭😭😭😭😭😭😭😭😭😭

--- এই নাও ৩২ টা ফাইল তুমি কালকের মধ্যে সব ঠিক ঠাক করে আমায় দিবে এটা তোমার শাস্তি।

--- স্যার😭😭😭😭😭😭😭😭😭😭😭😭

--- No Excuse... because u is my PA..are you ok.?

--- জ্বী স্যার😭😭(তোর উপর ঠাডা পরবো বেডা বজ্জাত দেখে নিস তোর ১২৫ টা বাচ্চা হবে। তোর বউ আস্তো একটা শাক্ষচুন্নি  পেত্নী কাইল্লা ভুত আরো কি যেন ধুর ভুলে গেছি পরে মনে পড়লো বলবো নি সব তোর বউয়ের গুন হবে দেখবি। আমাকে শাস্তি দেওয়া না আমি ও এর শেষ দেখে ছাড়বো।হুহ ) মনে মনে।

--- আমাকে বকা দেওয়া শেষ হয়েছে?😡😡😡

--- ন.ন.না ম.মানে স্যার কিভাবে বুঝলেন?

--- তার মানে তুমি সত্যিই আমাকে বকা দিচ্ছিলে?

--- ন..না স্যার একদম না। 🏃🏃🏃🏃🏃🏃

(((দৌড়ে নিজের কেবিনে চলে আসে তানহা। কারন তানহার একটাই ভয় আরো যদি শাস্তি মানে ফাইল আরো ৩ টা বাড়িয়ে ৩৫ টা করে দেয় তাহলে তানহা কে আর পাওয়া যাবে না। কারণ কোনো কাজে তানহা একদম অলস।)))

এদিকে তানহার এমন কান্ড দেখে তিশান মনে মনে হাসতে হাসতে শেষ।

তিশানের ফোন আসে..................

তিশান তানহার কথা ভাবতে ভাবতে ফোন টার দিকে কোনো খেয়াল ই নেই ফোন টা বাজতে বাজতে কেটে যায় আবার ফোন আসে।

এবার তিশানের নজর যায় দেখে ফোন টা বেজেই চলেছে। তিশান ফোন টা রিচিভ করে.....

--- ওই ভাইয়া কি হইছেরে তোর সেই কখন থেকে ফোন দিচ্ছি ফোন টা তুললি না কেন?(রিশা তিশানের বোন)

--- সরি রে রিকশা খেয়াল করি নি তাই।

--- ভাইয়া আমি রিকশা না রিশা😡😡😡😡😡

--- ২ টাই একি জিনিস😁

--- কি বললি তুই?😡😡😡😡😡😡😡😡

--- বলছি যে কেন ফোন দিয়েছিস?

--- 😡😡😡😡😡😡😡😡😡(নিশ্চুপ)

--- আচ্ছা কিছু না বললে তাহলে ফোন টা রেখে দেই?

--- তোকে আমি পরে দেখে নিবো। (মনে মনে) অফিস থেকে ফিরার পথে আমায় ও কলেজ থেকে নিয়ে যাবি একএে বাসায় যাবো ওকে?

--- ওকে। রিকশা না মানে রিশা।😊😊😊😊😊

--- 😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡

 ফোন টা কেটে দেয় রিশা।

অফিস শেষে যে যার বাসায় চলে যায়।

বাসায়..........‌.....

--- কিরে তোর এই অবস্থা কেন?(তানহার আম্মু)

--- আর বলো না আম্মু ওই বেটা বজ্জাতের হাড্ডি আমায় ৩২ টা ফাইল ধরিয়ে দিয়েছে আর অল্পের জন্য ৩৫ টা হয় নি।😭😭😭

--- কোন বেটা বজ্জাতের হাড্ডি কি বলছিস তুই আর কিসের জন্য ৩৫ টা হয় নি মাথা ঠিক আছে তোর ওগো শুনছো আমার মেয়েটার মাথা মনে হয় গেছে।😭😭😭😭

-- আম্মু😡😡😡😡😡😡😡😡😡😡😡😡

--- কি হয়েছে মামনি?(তানহার আব্বু)

--- এই তানহা তোর মাথা ঠিক আছে তো কেমন করে কথা বলছে আমার মেয়েটা এই তোর কাল থেকে আর ওই অফিসে জব করতে হবে না নিজের বাবার ও তো অফিস আছে ওই টা ছেড়ে বাবার বন্ধুর অফিসে কেন জব করতে হবে তোর হ্যাঁ বল আমায়?

--- আম্মু আমি নিজের পায়ে দাঁড়িয়ে চাই নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই।

--- তা অন্য কারো অফিসে কেন?

--- আম্মু আমার ওই সব কাজে অাগ্রহ বেশী তাই আব্বু তুমি আম্মু কে বোঝাও আমি ফ্রেশ হতে গেলাম। ধুর এইসব আর ভালো লাগছে না 😞😞

--- আচ্ছা মামনি তুমি ফ্রেশ হয়ে খেতে আসো তোমার আম্মু আর তোমাকে তোমার কাজে বাঁধা দিবে না তুমি নিজের মতো করে প্রতিষ্ঠিত হও এটা আমি ও চাই।

--- Thank you dear abbu😍😍😍😍😍😍

--- welcome my princess...

তানহা ফ্রেশ হতে চলে যায়।

(((((তানহা শিহাব চৌধুরী এর একমাত্র মেয়ে। তানহা আর তানহার আব্বু আম্মু কে নিয়েই তানহার পরিবার। তিশান,,, রিশা,,, তিশানের আব্বু আম্মু আর দাদু কে নিয়ে তিশানের পরিবার। রিশা এই বার ইন্টার ১ম বর্ষে পড়ে। শিশির চৌধুরী (তিশানের আব্বু) আর শিহাব চৌধুরী (তানহার আব্বু) ছোট বেলার বন্ধু))))

--- তিশান...??

--- জ্বী আব্বু।

--- আজকে তোমার কোনো প্রবলেম হয় নি তো ?

--- না আব্বু।

--- আচ্ছা ঠিক আছে আর যদি কোনো কিছুর দরকার হয় তানহা মামনি তো আছেই সে তোমায় সাহায্য করবে।

--- ওই ঝগড়াটে মেয়েটা করবে আমাকে সাহায্য?😞😞😞😞

--- এই ভাইয়া তুই কাকে ঝগড়াটে বলছিস রে?😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡

--- আরে রিকশা ন.ন.না.না মানে...........

--- তোকে আমি😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡

--- 🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃(তিশান)

--- 🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃(রিকশা না মানে রিশা)

""""""শুরু হইছে দৌড়াদৌড়ি""""""

(((((বাকিটা পরে বলবো ওরা দৌড়াদৌড়ি করুক কারণ দৌড়াদৌড়ি করা স্বাস্থ্যের জন্য ভালো)))))😜😜😜😜😜😜😜😜😜😜😜😜😜😜

#To_be_continue




প্রিয় পাঠক বন্ধুরা , আমি হিয়া চোধুরি। একজন লেখিকা। জানিনা কেমন লিখি আমি। তবে আশা করি আমার লেখা গল্প , উপন্যাস পড়লে আশাহত হবেন না৷ আমার লেখা নিয়ে আপনার মতামত থাকলে কমেন্ট বক্সে জানান।
আপনি চাইলে ফেসবুকে আমার সাথে যুক্ত হতে পারেন !
Hiya Chowdhury - eGolpoBD
Hiya Chowdhury
Share This

Previous Post
Next Post
Hiya Chowdhury

Written by

মহান অাল্লাহ তায়ালা বলেছেন,,,,,,,, ~~আমি তোমাদের কে জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি...♥ ~~সূরা: নাবা,,,,আয়াত ৮~~🌼💞

Related Posts

0 comments: