Menu

Saturday, December 14, 2019

Devil Boss - ৩য় পর্ব ( হিয়া চৌধুরি)

--- 🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃👫🏃🏃(তিশান)

--- 🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃🏃(রিকশা না মানে রিশা)

""'''""""শুরু হইছে দৌড়াদৌড়ি""""""""

--- কিরে দাদুভাই তোরা দুজন এভাবে দৌড়াচ্ছিস কেন ?(তিশানের দাদু)

--- দাদু আমাকে এই রিকশার হাত থেকে বাঁচাও।(হাঁপাতে হাঁপাতে)

--- তুই আমাকে আজকে তিন তিনটি বার রিকশা বলেছিস আজকে আমি আর তোকে ছাড়বো না শয়তান 😡😡😡😡😡😡😡😡😡😡😡

--- সরি সরি ভুল হয়ে গেছে রে আর কখনো তোকে রিকশা বলবো না।(কান্নার ভান করে। সত্যি কারের না রিকশা ধুর রিশা কে দেখানোর জন্য।😜😜😜)

--- না আমি তোর কথা বিশ্বাস করি না তুই একটা চিটিং।😡😡😡😡😡😡😡😡😡😡😡😡😡

তিশান জানে তাকে এখন কি করতে হবে।।।।।

--- সরিরে রিশু এই দেখ কান ধরছি আর কখনো এই ভুল করবো না ক্ষমা করে দে বনু।😭😭😭

(পেত্নী রিকশার বাচ্চা ক্ষুধা লাগছে তাই আর কিছু বললাম না। তা না হলে রিকশা তোকে যে আমি কি করতাম 😡😡😡😡😡😡) মনে মনে😂😂

--- হুম যা যা মাফ করে দিলাম আমার মন অনেক বড় রে না হলে তোকে গাছের সাথে উল্টো করে ঝুলিয়ে রাখতাম। হুহ😏😏😏😏😏😏😏

--- (ছিঃ ছিঃ এতো অপমান। রিকশা তোকে আমি নাহ অনেক ক্ষুধা লাগছে আগে খেয়ে নেই। রিকশা কে পরে শায়েস্তা করা যাবে।) মনে মনে।

--- হুম ভাইয়া চল এবার খাবার খেয়ে নেই অনেক দেরি হয়ে গেছে।

--- হুম চল।

--- আচ্ছা তিশান একটা কথা বলি?(তিশানের আম্মু)

--- হুম আম্মু বলো।

--- তানহা কে তোর কেমন লেগেছে রে খুব মিষ্টি না মেয়েটা খুব লক্ষী।😄😄😄😄😄😄😄😄

--- আম্মু😡😡😡😡😡😡😡😡😡😡😡😡

--- কি হলো রে দাদুভাই এতো রেগে যাচ্ছিস কেন?

--- আম্মু,,,দাদু শুনো তোমারা ওই মেয়েটির মতো ঝগড়াটে আমি আর ২টা দেখিনি আর তোমরা কিনা বলছো মিষ্টি লক্ষী😡😡😡😡😡😡

--- কেন কি হয়েছে রে ভাইয়া তানহা আপুর সাথে ঝগড়া করেছিস নাকি?

--- আমার বয়ে গেছে ওই মেয়ের সাথে ঝগড়া করতে। ওই মেয়ে তো আস্তো একটা ঝগড়াটে। 😡😡😡😡😏😏😏😏😏😏😏আমার খাওয়া শেষ আমি উঠি🚶🚶🚶🚶🚶🚶🚶🚶

তিশান চলে যায় নিজের রুমে।

--- আম্মু এটা কি হলো ভাইয়া হঠাৎ এতো রেগে গেলো কেন?😔😔😔😔😔😔😔😔😔😔😔

--- আমি কিভাবে জানবো তুই গিয়ে জিজ্ঞেস করে দেখ।

--- না বাবা আমার মাইর খাওয়ার শখ নাই। আমার ও খাওয়া শেষ আমি নিজের রুমে গেলাম🚶🚶🚶🚶🚶🚶🚶🚶🚶🚶🚶🚶🚶🚶🚶

--- মনে হয় আজকে তানহা মামনি অফিসে লেট করে এসেছে তাই তিশান এতো রেগে আছে বাদ দাও ঠিক হয়ে যাবে সব।(তিশানের আব্বু)

বিকেলে...................

 ৩২ টা ফাইলের সমাধান করতে করতে তানহার নাজেহাল অবস্থা।

---- বেটা বজ্জাত আমার মতো একটা পিচ্চি মেয়েকে এতো গুলো ফাইল ধরিয়ে দিলো আমি ও এর শোধ তুলবো।হুহ আমি ও দেখবো কতো ধানে কতো চাল😡😡😡😡😡😡😡😡😡😡

(তানহা কিন্তুু তিশানের উপর প্রচুর রেগে আছে। যে মেয়েটির ৫/১০ টা ফাইল সমাধান করতে পুরো রাত লেগে যেত সে কিনা ৩২ টা ফাইলের সমাধান করবে।???? ভাবা যায় এগ্লা😲😲😲😲)

এদিকে তিশান তার ফ্রেন্ডদের সাথে আড্ডায় মেতে উঠেছে........

--- দোস্ত তুই কি এখনো আগের মতোই সিংগেল আছিস না কি ডাবল হয়ে গেছিস?(রোহান। তিশানের ফ্রেন্ড)

--- মানে??

--- কারো সাথে প্রেম করিস না? নাকি এখনো সেই আগের মতো প্রেম থেকে গুনে গুনে ১০০ হাত দূরে আছিস?

--- নারে ভাই আমার দ্বারা এসব প্রেম টেম হবে না আর GF মানে প্যারা আমি এসব প্যারা নিতে পারবো না ভাই মাফ কর।😔😔😔😔😔😔

---- এই তিশান শুন কার মনে কখন প্রেমের ঘন্টা বাজে বলা যায় না কিন্তুু সাবধানে চলা ফেরা করিস।😜😜😜😜😜😜😜😜😜😜😜😜(সাইম)

--- আমার মনে কখনো ওই সব ঘন্টা বাজবে না রে দেখে নিস তোরা।😀😀😀😀😀😀😀😀

--- 😏😏😏😏😏😏😏😏😏😏😏😏😏

আরো অনেকক্ষণ আড্ডা দেওয়ার পর বাসায় ফিরে যায় তিশান।

রাতে..............

তানহা কোনো রকমে ডিনার সেরে আবার সেই ৩২ টা না মানে ২২ টা ফাইল নিয়ে বসেছে। ৩২ টা মাঝে কোনো ভাবে ১০ টা ফাইলের সমাধান করেছে তানহা তাও অনেক কষ্টে।😂😂😂😂😂😂😂

তিশান ও ডিনার সেরে অফিসের কিছু ফাইল দেখছিল এমন সময় হঠাৎ একটি কাগজের দিকে চোখ যায় তিশানের কাগজ টা হাতে নিয়ে দেখে এতে অফিসের সকল স্টাপদের ফোন নাম্বার দেওয়া। তিশান কাগজ টা থেকে তানহার নাম্বার টা বের করে।

তিশান ভাবলো তানহা কে একটু রাগিয়ে দেওয়া যাক। তিশান তানহার নাম্বার টায় ফোন দেয়।আর তানহা ফোন টা রিচিভ করা মাএই তিশান কে যা বলে এতে তিশান রেগে পুরো আগুন হয়ে যায়।

(((((((((ভাবতে থাকেন তিশানের রেগে যাওয়ার কারণ  কি হতে পারে...!!!!😁😁😁)))))))))

#To_be_continue



প্রিয় পাঠক বন্ধুরা , আমি হিয়া চোধুরি। একজন লেখিকা। জানিনা কেমন লিখি আমি। তবে আশা করি আমার লেখা গল্প , উপন্যাস পড়লে আশাহত হবেন না৷ আমার লেখা নিয়ে আপনার মতামত থাকলে কমেন্ট বক্সে জানান।
আপনি চাইলে ফেসবুকে আমার সাথে যুক্ত হতে পারেন !
Hiya Chowdhury - eGolpoBD
Hiya Chowdhury
Share This

Previous Post
Next Post
Hiya Chowdhury

Written by

মহান অাল্লাহ তায়ালা বলেছেন,,,,,,,, ~~আমি তোমাদের কে জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি...♥ ~~সূরা: নাবা,,,,আয়াত ৮~~🌼💞

Related Posts

0 comments: